| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল আসুন সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় কাজ করি : মুফতী ফয়জুল করীম


আসুন সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় কাজ করি : মুফতী ফয়জুল করীম


রহমত নিউজ     29 September, 2024     08:58 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, আসুন সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় কাজ করি। কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা হলে সকল শ্রেণী-পেশা, ধর্ম-বর্ণের মানুষ নিজ নিজ অধিকার পাবে। অধিকার আদায়ের জন্য ব্যানার নিয়ে রাজপথে দাড়াতে হবে না। জুলুম, নির্যাতন, কালো টাকা আর পেশি শক্তির দৌড়াত্ব থাকবে না। সরকারি কর্মকর্তারা আমলা নির্ভর না হয়ে জণনির্ভর হয়ে সেবা দান করবে।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় রাজধানীর আদাবর সুনিবীড় হাউজিং সোসাইটি ৪০ ফিট মেইন রোডে গণহত্যার বিচার এবং দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার দাবিতে অনুষ্ঠিতব্য গণ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, জুলাই বিপ্লবের ক্রেডিট ভাগাভাগি করে সময় নষ্ট না করে এখন সময় এগিয়ে যাওয়ার, কাজের ও দেশ গড়ার। আমাদের তরুণ ছাত্র সমাজ এই কাজে আত্মনিয়োগ করেছে। তারা নতুন করে ইতিহাস রচনার বীজ বপন করেছে। আমরা সেই চারা গাছ থেকে ফুলে ফলে সুশোভিত করবে। 

সমাবেশ প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শেখ ফজলে বারী মাসউদ। তিনি তার বক্তব্যে বলেন, ৫ আগস্টের পরাজিত শক্তি দেশের শান্তি শৃঙ্খলা ও নিরাপত্তা নস্যাৎ করার জন্য গভীর চক্রান্তে লিপ্ত তাদের এই চক্রান্ত কোনভাবেই বাস্তবায়ন করতে দেওয়া হবে না। 

থানা শাখার সভাপতি আলহাজ্ব সাদেকুর রহমান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত গণ সমাবেশ প্রধান বক্তার বক্তব্য রাখেন, দলের সরকারি মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাওলানা নুরুল ইসলাম নাঈম, মাওলানা মুহাম্মদ আরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন।  যুবনেতা মুফতি হাফিজুল হক ফাইয়াজ।